Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    চলচ্চিত্র অভিনেতা,পরিচালক,প্রযোজক বাবর ইন্তেকাল করেছেন||খুলনার খবর ২৪

    ছবিঃসংগৃহিত

    চলচ্চিত্র অভিনেতা,পরিচালক,প্রযোজক বাবর ইন্তেকাল করেছেন।
    খুলনার খবর ২৪||চলচ্চিত্র অভিনেতা, পরিচালক ও প্রযোজক খলিলুর রহমান বাবর আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৭ বছর। 

    গতকাল (সোমবার) সকাল ৯টা ১০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সাংগঠনিক সচিব কাবিরুল ইসলাম রানা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

    তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। গত বৃহস্পতিবার তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন।বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) প্রাঙ্গণে গতকাল বাদ আসর বাবরের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।এর পর সেখান থেকে মরদেহ তার কলাবাগানের বাসায় নেয়া হয়। সেখানে দ্বিতীয় জানাজা শেষে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে তাকে দাফন করা হয়।

    আমজাদ হোসেন পরিচালিত ‘বাংলার মুখ’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেছিলেন বাবর। এর পর ধীরে ধীরে নিজেকে প্রতিষ্ঠিত করেন খলনায়ক হিসেবে।এক যুগ আগে মনোয়োর হোসেন ডিপজলের ‘তের গুন্ডা এক পান্ডা’ সিনেমায় সবশেষ অভিনয় করেছিলেন বাবর।

    বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আজীবন সদস্য ছিলেন বাবর। তিনি স্ত্রী সুলতানা রহমান, মেয়ে ওমাইনা রহমান এবং ছেলে রিয়াদুর রহমানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad