Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনা জেলার ডুমুরিয়ার মিকসিমিল এলাকায় অস্ত্র ও গুলি সহ দুজন আটক

    ছবি সংগৃহিত 
    খুলনার ডুমুরিয়ার মিকসিমিল এলাকায় র‍্যাবের অভিযানে শাটারগান ও গুলি সহ দুজনকে আটক।
    খুলনার খবরঃঅস্ত্র ক্রয়-বিক্রয়ের সময় খুলানা জেলার ডুমুরিয়া থানা এলাকা থেকে র‌্যাব দুই জনকে অস্ত্র ও গুলিসহ আটক করেছে ।(খবর দূূূূর্নীতির সন্ধানে)।
    কোম্পানী কমান্ডার সিপিসি-১ লেঃএম মাহমুদুর রহমান মোল্লা, বিএম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয় যে, গতকাল ৫ আগস্ট সন্ধ্যা সাড়ে সাতটায় খুলনা জেলার ডুমুরিয়া থানাধীন এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতারের লক্ষ্যে অপারেশন ডিউটি চলাকালীন সিপিসি-১, সাতক্ষীরা ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, খুলানা জেলার ডুমুরিয়া থানাধীন মিকসিমিল গ্রামস্থ্য সার্বজনীন কালি মন্দিরের সামনে কতিপয় ব্যক্তি অস্ত্র ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করিতেছে।

     এমন সংবাদের ভিত্তিতে চৌকস আভিযানিক দলটি লেঃ এম মাহমুদুর রহমান মোল্লা, বিএম, কোম্পানী কমান্ডার, সিপিসি-১, সাতক্ষীরা ক্যাম্প এর নেতৃতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে শান্ত বিশ্বাস (২৩) পিতা-মৃত-সুনিল বিশ্বাস ও মোঃ রিপন গাজী (২৮) পিতাঃ মোঃ মান্দার ওরফে দেলোয়ার গাজীকে ভারতীয় তৈরী একটি শাটারগান ও এক রাউন্ড গুলিসহ আটক করে ।

    গ্রেফতারকৃত আসামীগন দীর্ঘদিন যাবৎ খুলনা জেলার ডুমুরিয়া থানা এলাকা ছাড়াও বিভিন্ন স্থানে অস্ত্র ক্রয়-বিক্রয় করিয়া আসিতেছে। তারা এলাকায় অস্ত্র ব্যবসায়ীর সক্রিয় সদস্য বলে জানা যায়।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad