Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    নওয়াপাড়ায় ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারের চারজন নিহত||খুলনার খবর২৪

    খুলনার খবর২৪||যশোরের নওয়াপাড়ায় ট্রেনের সাথে প্রাইভেটকারের সংঘর্ষ হয়।এতে ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারের চারজন আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দু’জন।

    স্থানীয় ও পুলিশের বরাত দিয়ে জানা যায়,চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে গতকাল শুক্রবার (১৬ অক্টোবর) বিকেল ৪টায় নওয়াপাড়া ভৈরব সেতু সংলগ্ন রেললাইন মশরহাটি গ্রামে এই দূর্ঘটনা ঘটে।এবং ঘটনাস্থলে চারজন মারা যান। আহত দুইজনকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদেরকে খুলনা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।এ দূর্ঘটনায় নিহতরা হলেন, নড়াইলের বাসিন্দা একটি বেসরকারি প্রতিষ্ঠানের প্রকৌশলী হিরক ভুইয়া, তার বোন শিল্পী, ভাই রনির মেয়ে রাইশা ও হিরকের বন্ধু আশরাফুল ইসলাম (৪০)।

    জানা গেছে, চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা মহানন্দা এক্সপ্রেস বিকেল ৪ টা ১০ মিনিটে ভৈরব সেতু এলাকায় পৌঁছায়। এ সময় হিরকের নিজের ঢাকা মেট্রো গ ৪৩-০৩২৪ একটি সাদা রংয়ের প্রাইভেট কার ওই রেললাইন অতিক্রমকালে ট্রেনের ধাক্কায় প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়।প্রাইভেটকারটিকে প্রায় আধা কিলোমিটারে দূরে নিয়ে গিয়ে ট্রেনটি থেমে যায়। বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। প্রাইভেটকারে থাকা ৬ আরোহীর মধ্যে ঘটনাস্থলে ৪জন মারা যায়। আহত হয় হিরকের স্ত্রী ও ১ বছরের কন্যা।তাদেরকে প্রথমে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে পরে খুলনা মেডিকেল কলেজে পাঠানো হয়। আহতদের মধ্যে হিরকের স্ত্রীর অবস্থা সংকটাপন্ন।প্রাইভেটকারটি রেল লাইনের উপর পড়ে থাকায় প্রায় ১ ঘন্টা ট্রেন চলাচাল বন্ধ হয়ে যায়।পরে উদ্ধারকারী নওয়াপাড়া ফায়ার সার্ভিস ও জনগনের সহযোগিতায় তিনটি এবং ট্রেন লাইনের পাশ থেকে একটি মোট চারটি লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে আনা হয়। 

    নওয়াপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার জানান, চাপাই নবাবগঞ্জ থেকে ছেড়ে আসা মহানন্দা ট্রেনটি বিকেল ৪ টা ১০ মিনিট সময়ে ভাঙ্গাগেটের অদুরে ভৈরব সেতু রাস্তা সংলগ্ন স্থানে পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে। এ সময় প্রাইভেট কারে চার যাত্রী ঘটনান্থলে নিহত হয়। এ ঘটনায় যশোর জিআরপি থানায় মামলা হয়েছে।

    অভয়নগর থানার ওসি জানান, ট্রেনে দুর্ঘটনায় নিহত ও আহতরা নড়াইল জেলার ভওয়াখালি ও রুপগঞ্জ বাজারের বাসিন্দা। গতকাল তারা নওয়াপাড়া বাজারে এলবি প্রাইভেট হাসপাতালে চিকিৎসা নিতে এসেছিলেন। বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad