Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    সংসদ সদস্য হাজী সেলিমের গাড়ী জব্দ || ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমের এক বছরের জেল

    খুলনার খবর২৪|| সংসদ সদস্য হাজী সেলিমের গাড়ী থেকে বের হয়ে নৌবাহিনীর কর্মকতাকে মারধরের ঘটনায় ধানমন্ডি থানায় জিডি করেন ভুক্তভোগী নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিম।

    গতকাল রবিবার (২৫ অক্টোবর) রাতে ধানমন্ডির কলাবাগান ক্রসিংয়ের কাছে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে লোকজন জমা হয়ে গেলে সংসদ সদস্যের গাড়ি ফেলে মারধরকারীরা সরে যান। পরে পুলিশ এসে গাড়ি ও মোটরসাইকেলটি থানায় নিয়ে যায়।

    পুলিশ জানায়, নৌ বাহিনীর এক কর্মকর্তার মোটরসাইকেলকে ধাক্কা দিয়েছিল ‘সংসদ সদস্য’ স্টিকার লাগানো হাজী সেলিমের গাড়ি। এরপর নৌবাহিনীর ওই কর্মকর্তা মোটরসাইকেল থামান এবং নিজের পরিচয় দেন। এসময় হাজী সেলিমের গাড়ী থেকে দুই জন ব্যক্তি নেমে লেফটেন্যান্ট ওয়াসিমকে মারধর করে। একপর্যায়ে ওই কর্মকর্তা আত্মরক্ষার চেষ্টা করেন।মারধরের কারণে লেফটেন্যান্ট ওয়াসিম বেশ আহত হন। সাথে থাকা তার স্ত্রীর গায়েও হাত দেয়ার অভিযোগ পাওয়া যায়। ওয়াসিম তার স্ত্রীর বই কিনে মোটরসাইকেলে ফিরছিলেন। গাড়ীতে হাজী সেলিমের ছেলে ও তার নিরাপত্তাকর্মীসহ কয়েকজন ছিলেন বলে জানা যায়।


    ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পাওয়া যায় লেফটেন্যান্ট ওয়াসিমের মুখে রক্ত ও আঘাতের চিহ্ন। ভিডিওটিতে দেখা ও ধানমন্ডি থানার সামনে থাকা জব্দকৃত হাজী সেলিমের গাড়ির নম্বর ছিল ঢাকা মেট্টো– ঘ ১১-৫৭৩৬। গাড়ী চালককেও থানা হেফাজতে নেয়া হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

    সংসদ সদস্য হাজী সেলিম ওই সময় গাড়ীতে ছিলেন না। বেশ কয়েক বছর ধরে গলায় সমস্যা থাকার কারণে তার কথা বলতে সমস্যা হয়।

    জানা গেছে ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিম ও তার বডিগার্ড মোহাম্মদ জাহিদকে এক বছর করে জেল দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad