Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    সাতক্ষীরায় ধর্ষণ মামলার আসামীদের শাস্তির দাবিতে গৃহবধূর সংবাদ সম্মেলন||খুলনার খবর২৪

    খুলনার খবর২৪|| সাতক্ষীরায় ধর্ষণ মামলার আসামী আশাশুনি উপজেলার কাপসন্ডা গ্রামের সহিল উদ্দীন মোল্যার ছেলে ফারুকের বিরুদ্ধে এক গৃহবধূকে অপহরণ করে গণধর্ষণের পর ভারতে পাচার চেষ্টার অভিযোগে গতকাল সোমবার (১৯ অক্টোবর) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

    উক্ত সংবাদ সম্মেলনে গৃহবধু সাবিরা খাতুন তার লিখিত বক্তব্যে বলেন,ইতিপূর্বে আমরা সাতক্ষীরার আশাশুনি উপজেলার কাপসন্ডা গ্রামে বসবাস করতাম। আমার স্বামী বাড়িতে না থাকার সুযোগে ফারুক ঘরে ঢুকে জোরপূর্বক আমাকে ধর্ষণ করে।এ ঘটনায় আমি মামলা দায়ের করলে পুলিশ ফারুককে গ্রেফতার করে কারাগারে পাঠায়। কিছুদিন পর ফারুক, শাহমত ও জালাল আমাকে একটি গাড়িতে তুলে আমার মুখে রুমাল চেপে ধরলে আমি অচেতন হয়ে পড়ি। এ সময় ফারুক আমাকে পালাক্রমে ধর্ষন করে।

    পরে কলারোয়া থানার পুলিশ আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। কিন্তু ঘটনার ২০ দিন পার হয়ে গেলেও এখন পর্যন্ত আমার জবানবন্দি গ্রহণ করা হয়নি। মামলার তদন্তকারি কর্মকর্তা আমাকে সহযোগিতা না করে তালবাহনা করছে।

    তিনি ফারুক ও তার সহযোগিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad