Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    পাবনা সদর উপজেলার চরতাঁরাপুর ইউনিয়ন সংলগ্ন পদ্মা নদীতে নৌকাডুবিতে দুই কৃষক নিখোঁজ||খুলনার খবর২৪

    খুলনার খবর২৪|| পাবনা সদর উপজেলার চরতাঁরাপুর ইউনিয়নের বাহিরচর গোরস্থান সংলগ্ন পদ্মা নদীতে নৌকাডুবিতে দুই কৃষক নিখোঁজ হয়েছেন।গতকাল বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যায় মাঝপদ্মায় এ ঘটনা ঘটে।নিখোঁজ দুজন হলেন- সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের সাদুল্লাপুর গ্রামের শুকুর হোসেন (৪৫) ও তোফাজ্জল হোসেন (৫০)। এছাড়া উদ্ধার অন্তত ২০ জনকে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


    জানা যায়, আগাম জাতের পেঁয়াজ লাগানোর জন্য চরতাঁরাপুর থেকে ৫০/৬০ জন শ্রমিক পদ্মা পাড়ি দিয়ে বাহিরচরে কাজ করতে গিয়েছিলেন। কাজ শেষে তারা একটি নৌকাযোগে সন্ধ্যায় বাড়ির উদ্দেশে রওনা দেন।নৌকাটি সদর উপজেলার কোলচুরি নামক স্থানে আসছিল। বাহিরচর গোরস্থান সংলগ্ন মাঝপদ্মায় এসে নৌকাটি ডুবে যায়। প্রায় সবাই সাঁতরে পাড়ে উঠতে পারলেও শুকুর ও তোফাজ্জল নামের দুজন নিখোঁজ রয়েছেন।


    সুজানগর ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার সাব্বির আহমেদ জানান, স্থানীয়দের সহায়তায় রাত ১২টা পর্যন্ত খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পাওয়া যায়নি।নদীতে স্রোত থাকায় উদ্ধার কাজ করতে সমস্যা হয়েছে।পাবনায় ডুবুরি নেই। ডুবুরির জন্য রাজশাহীতে সংবাদ দেয়া হয়েছে।আজ বৃহস্পতিবার ডুবুরি দল আসার কথা রয়েছে। তারা আসার পর নিখোঁজদের উদ্ধারে কাজ শুরু করা হবে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad