Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনার ডুমুরিয়ায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে বাড়ির ভিতর,নিহত ১|| খুলনার খবর২৪

    খুলনার খবর২৪|| খুলনার ডুমুরিয়া উপজেলার বরাতিয়ায় যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বাড়ির ভিতর প্রবেশ করায় এক নারী পাতা রানী (৪৫)  নিহত হয়েছেন।গতকাল মঙ্গলবার বিকাল ৪ টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের বরাতিয়া নামক স্থানে মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে।


    প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ডুমুরিয়া উপজেলার বরাতিয়া গ্রামের নারায়ণ দাসের স্ত্রী পাতা রানী গোসল করার জন্য বাড়ি থেকে বের হয়ে সড়কের পাশ দিয়ে হেটে যাচ্ছিলেন। পথিমধ্যে খুলনা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস(মিমজাল) যশোর -ব-১১-০১০৩ নম্বরের বেপরোয়া গতির বাসটি সাতক্ষীরা অভিমুখে যাচ্ছিলেন।এসময় অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রং সাইডে এসে বাসটি বাড়ির ভিতর প্রবেশ করে। এতে পথচারী নারী পাতা রানী দাস বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলে তার মৃত্যু হয়।এবং বাসটি রাস্তার পাশে নির্মল দাস ও কলম দাসের রান্নাঘর এবং গোয়ালঘরের ভিতর ঢুকে ভেঙ্গে চুরে ব্যাপক ক্ষয়ক্ষতি করে।


    খবর পেয়ে ডুমুরিয়া থানা ও চুকনগর (খর্ণিয়া) হাইওয়ে থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে। এ প্রসঙ্গে হাইওয়ে থানার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad