Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনার মশিয়ালী ট্রিপল মার্ডার মামলার প্রধান আসামি গ্রেফতার||খুলনার খবর২৪

    খুলনার খবর২৪||খুলনার খানজাহান আলী থানার মশিয়ালী গ্রামে  গুলি করে তিনজনকে হত্যা মামলার প্রধান আসামি এবং আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা শেখ জাকারিয়া, তার ভাই মিল্টন ও আরেক আসামি রাজুকে গ্রেফতার করেছে পুলিশ।


    গতকাল শুক্রবার (৯ অক্টোবর) সকালে রাজধানীর মিরপুর এলাকার ১৮তলা একটি ভবন থেকে তাদের গ্রেফতার করে খুলনা মহানগর ডিবি পুলিশ।মামলার তদন্ত কর্মকর্তা ডিবির ইন্সপেক্টর এনামুল হক জানান, গত ১৬ জুলাই নগরীর খানজাহান আলী থানার মশিয়ালী এলাকায় তিনজনকে গুলি করে হত্যা করা হয়। ঘটনার পর শেখ জাকারিয়া আত্মগোপন করে।


    অনেক চেষ্টার পর গতকাল শুক্রবার (৯ অক্টোবর) জাকারিয়াকে রাজধানী মিরপুর থেকে গ্রেফতার করা হয়েছে। জাকারিয়াসহ অন্য দুই আসামিকে খুলনায়  আনা হচ্ছে। হত্যাকাণ্ডের কারণ এবং কারা  জড়িত সেসব বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। এ মামলার এজাহারভুক্ত ২২ আসামির মধ্যে এ পর্যন্ত ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


    উল্লেখ্য, গত ১৬ জুলাই রাতে খুলনা মহানগরীর ইস্টার্ণ গেটের মশিয়ালী এলাকায় শেখ জাকারিয়া বাহিনীর গুলিতে নিহত হন আটরা-গিলাতলা ইউনিয়নের মশিয়ালী গ্রামের মৃত বারিক শেখের ছেলে মো. নজরুল ইসলাম (৬০) ও একই গ্রামের মো. ইউনুচ আলীর ছেলে গোলাম রসুল (৩০)। এ সময় গুলিবিদ্ধ হন মো. সাইফুল ইসলাম, আফসার শেখ, শামীম, রবি, খলিলুর রহমান ও মশিয়ার রহমানসহ আরও কয়েকজন। গুলিবিদ্ধ সাইফুল ইসলাম পরদিন সকালে মারা যান।


    অপরদিকে বিক্ষুব্ধ গ্রামবাসীর গণপিটুনিতে জাকারিয়ার চাচাতো ভাই জিহাদ শেখ নিহত হন। এছাড়া হত্যাকারী সন্দেহে কয়েকজনের বাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠানে অগ্নিসংযোগ করা হয়।পরে নিহত মো. সাইফুল ইসলামের বাবা মো. শহিদুল ইসলাম বাদী হয়ে খানজাহান আলী থানায় ২২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫-১৬ জনকে আসামি করে মামলা করেন।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad