Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    চলে গেলেন এরশাদ না ফেরার দেশে

    চলে গেলেন না ফেরার দেশে।জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা,সাবেক রাস্ট্রপতি,জাতীয়পার্টীর চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ
    খুলনার খবরঃ চলে গেলেন জাতীয় সংসদে বিরোধী দলীয় নেতা, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। আজ রবিবার সকাল পৌনে ৮টার দিকে সিএমএইচে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল সুভ রায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর।
    এরশাদের মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ আরও অনেকে। 
    গত ৪ জুলাই দুপুরে এরশাদকে লাইফ সাপোর্টে নেয়া হয়। তখন থেকে তার শারীরিক অবস্থা অবনতির দিকে যেতে থাকে বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। ওই দিন জাতীয় পার্টির বনানী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও এইচএম এরশাদের ছোট ভাই জিএম কাদের জানিয়েছিলেন, সাবেক রাষ্ট্রপতির শারীরিক অবস্থার অবনতির দিকে। তার অঙ্গ-প্রত্যঙ্গ ঠিকভাবে কাজ করছে না।এমনকি তারা তার মৃত্যুর পর কোথায় দাফন হবে,কোথায় কোথায় জানাজা অনুস্ঠিত হবে সে বিষয়েও সিদ্ধান্ত নেয়।
    উল্লেখ্য, প্রায় আট মাস ধরে অসুস্থ ছিলেন এরশাদ। গত ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিয়ে দেশে ফেরেন। নির্বাচনে তিনি প্রার্থী হলেও কোনও প্রচারণায় অংশ নেননি।মাঝে তিনি চোখ খুলেছেন কিন্তু কথা বলেননি।আর আজ তিনি চলে গেলেন না ফেরার দেশে।তার আত্মার শান্তি কামনা করি।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad