Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    সাতক্ষীরায় ট্রাক মটরসাইকেলের সংঘর্ষে নিহত ৩||খুলনার খবর২৪

    খুলনার খবর২৪|| সাতক্ষীরায় ট্রাক মটরসাইকেলের সংঘর্ষে তিনজন নিহত।গতকাল বুধবার রাত ৯টার দিকে সাতক্ষীরা সদর উপজেলাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপোতা নামক এলাকার বিসিক শিল্প নগরীতে এ দুর্ঘটনা ঘটে।


    নিহতরা হলেন, খুলনার পাইকগাছা উপজেলার রাড়ুলি গ্রামের সূর্য দেবনাথের ছেলে মিলন দেবনাথ (১৮) ও একই উপজেলার বাকা গ্রামের উত্তম সেনের ছেলে মটরসাইকেল চালক সুব্রত কুমার সেন (২২)ও সাতক্ষীরার পাটকেলঘাটা থানার সুজনসাহা গ্রামের নিরঞ্জন মল্লিকের ছেলে স্বর্ণ শ্রমিক তাপস কুমার মল্লিক (২০)।

    পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,গতকাল বুধবার (১৬ ডিসেম্বর) তাপস, মিলন ও সুব্রত রাতে একটি মোটরসাইকেলে পাটকেলঘাটার দিক থেকে সাতক্ষীরায় আসছিল। পথিমধ্যে রাত ৯টার দিকে সদর উপজেলাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপোতা এলাকার বিসিক শিল্প নগরী কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা খুলনাগামী একটি ট্রাক তাদেরমোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্বর্ণ শ্রমিক তাপস ও মিলন ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহতবস্থায় মোটরসাইকেল চালক সুব্রত কুমার সেনকে দ্রুত উদ্ধার করে খুলনা সিটি হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে সে মারা যায়।

    সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে চিহিৃত করতে পুলিশ কাজ করছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad