Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    বঙ্গবন্ধু’র ভাস্কর্য্য ভাংচুরের প্রতিবাদে খুলনায় আ’লীগের মিছিল সমাবেশ||খুলনার খবর২৪

    খুলনার খবর২৪|| খুলনা মহানগর আওয়ামী লীগের উদ্যোগে গতকাল সন্ধ্যা সাড়ে ৬টায় দলীয় কার্যালয় চত্বরে কুষ্টিয়ায় বঙ্গবন্ধু’র ভাস্কর্য্য ভাংচুরের প্রতিবাদে এবং ভাংচুরকারীদের গ্রেফতারের দাবিতে মিছিল ও সমাবেশ অনুুস্ঠিত হয়।

    এসময় খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, বিশ্বের সকল ইসলামী দেশে তাদের বাদশা বা অন্য কোন নান্দনিক ভাস্কর্য্য রয়েছে। ৭১-এর পরাজিত শত্রু পাকিদের দোসর ও ৭৫-এর খুনীরা বাংলাদেশকে পিছিয়ে দিতে এই ধরনের পৈশাচিক ধ্বংসাত্মক অপকর্মে লিপ্ত হয়েছে। এদেরকে ঐক্যবদ্ধ ভাবে প্রতিহত করতে হবে।


    তিনি বলেন, জামায়াত বিএনপি সরকারের বিরুদ্ধে কোন ইস্যু না পেয়ে নিজেরাই আগুন লাগিয়ে এবং ভাংচুর করে দেশকে অশান্ত করার চেস্টা করছে। তারা উগ্রজঙ্গী মৌলবাদী রাজনীতিতে ধর্মপ্রাণ মানুষকে পুঁজি করছে। তিনি সকলের উদ্দেশ্যে বলেন, যারা ইসলামের অপব্যাখ্যা দিয়ে ধর্মকে সাধারণ মানুষের কাছে কুলষিত করার অপচেষ্টায় লিপ্ত তাদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা গ্রহণ করার জন্য সকলের প্রতি আহবান জানান।


    খুলনা মহানগর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগের পরিচালনায় বক্তব্য রাখেন, সদর থানা আওয়ামী লীগ সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম, মহানগর মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুলতানা রহমান শিল্পী, মহানগর যুবলীগ আহবায়ক মো. সফিকুর রহমান পলাশসহ আরো অনেকে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad