Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনায় স্বামীর পুরুষাঙ্গ কর্তনের দায় স্বীকার করেছে স্ত্রী ||খুলনার খবর২৪

    খুলনার খবর২৪||খুলনায় স্বামীর পুরুষাঙ্গ কর্তন করেছে এই মর্মে আদালতে স্বীকারোক্তি দিয়েছে তার স্ত্রী।গতকাল শনিবার (৫ ডিসেম্বর) আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে নিজের দোষ স্বীকার করেন তিনি।এদিকে পুরুষাঙ্গ কর্তনে ব্যবহৃত বটি উদ্ধার করা হয়েছে।

    জানা যায়, খুলনা মহানগরীর খানজাহান আলী থানাধীন শিরোমনি মধ্যপাড়া এলাকায় আলামীন শেখের (৩৫) পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী সুবর্ণা বেগম। আহত আলামীন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সেনা সদস্য আলামীন স্থানীয় মধ্যপাড়া এলাকার মৃত আহমেদ শেখের ছেলে।

    উল্লেখ্য,গত শুক্রবার সেমাই রান্না করে তার মধ্যে ঘুমের ওষুধ দিয়ে স্বামীকে খাওয়ায় স্ত্রী সুবর্ণা বেগম। ঘুমিয়ে পড়লে বটি দিয়ে পুরুষাঙ্গ কেটে দিয়ে গলায় পোজ দেয়। এসময়ে পার্শ্ববর্তী লোকজন এসে রক্তাক্ত অবস্থায় আলামীন শেখকে উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করেন।

    একাধিক সূত্রে জানা গেছে, গত ২৭ নভেম্বর ছুটি নিয়ে বাড়িতে আসতে দেরি করায় ক্ষুব্ধ হন স্ত্রী। স্বামীর বিরুদ্ধে প্রায় নির্যাতনের অভিযোগ রয়েছে সুর্বণা বেগমের।গত ১৩ বছরের সংসারে ছিনতিয়া নামের দশ বছরের একটি কণ্যা সন্তান রয়েছে এ দম্পতির।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad