Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    সাতক্ষীরার দেবহাটায় যুবলীগ নেতার বাড়ির রান্নাঘর থেকে তিনটি তাজা পেট্রোল বোমা উদ্ধার

    খুলনার খবর২৪|| সাতক্ষীরার দেবহাটায় একটি বসতবাড়ির রান্নাঘর থেকে পরিত্যক্ত অবস্থায় তিনটি তাজা পেট্রোল বোমা উদ্ধার করেছে পুলিশ।আজ শনিবার (৫ডিসেম্বর) সকাল ১০টার দিকে ধোপাডাঙ্গাস্থ যুবলীগ নেতা মহিউদ্দীনের বাড়ির রান্নাঘর থেকে বোমাগুলো উদ্ধার করা হয়।পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষরা তাকে ফাঁসাতে এ কাজ করেছে বলে দাবি করেন মহিউদ্দীন।

    এ ব্যাপারে জানতে চাইলে যুবলীগ নেতা মহিউদ্দীন জানান, শনিবার সকালে তার স্ত্রী রান্না করতে গেলে চৌকির নিচে চালের বস্থার পাশে একটি প্যাকেট দেখতে পান। স্ত্রী তাকে ডাকলে তিনি বিষয়টি দেখার পর স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেনকে জানালে তিনি প্রশাসনকে খবর দেন। পরে পুলিশ ও র‌্যাব অভিযান চালিয়ে উক্ত পেট্রোল বোমা উদ্ধার করে দেবহাটা থানায় নিয়ে যায়।

    এ বিষয়ে দেবহাটা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন বলেন, ‘মহিউদ্দীন আওয়ামী লীগের রাজনীতি করায় স্থানীয়ভাবে তার কিছু শত্রু রয়েছে। পেট্রোল বোমার বিষয়টি জানালে আমি প্রশাসনকে খবর দিলে তারা ঘটনাস্থল থেকে তিনটি পেট্রোল বোমা উদ্ধার করে।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনটি পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে। ঘটনার পেছনে কে বা কারা জড়িত সেটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad