Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে সাইফুল-ইকবাল প্যানেল পুনরায় নির্বাচিত||খুলনার খবর২৪

    খুলনার খবর২৪|| খুলনা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত সাইফুল-ইকবাল প্যানেল বিজয় লাভ করেছে। নির্বাচনে অ্যাড. সাইফুল ইসলাম সভাপতি ও কেএম ইকবাল হোসেন সাধারণ সম্পাদক পুনরায় নির্বাচিত হয়েছেন।

    গতকাল রোববার (২৯ নভেম্বর) রাত ১১টায় এ ফলাফল ঘোষণা করা হয়। এর আগে সকাল ৯ টাকা থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে খুলনা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন-২০২১ এর ভোটগ্রহন শুরু হয়।এই নির্বাচনে সমিতির ১৩৫৩ জন সদস্যের মধ্যে ১২২১ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন।

    নির্বাচন পরিচালনা কমিটির সূত্রমতে, ৮৮২ ভোট পেয়ে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাড. সাইফুল ইসলাম। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. বেগম আক্তার জাহান রুকু পেয়েছেন ৩১৫ ভোট। এছাড়া ৭১৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বা‌চিত হয়েছেন কেএম ইকবাল হোসেন, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোল্লা ম‌শিউর রহমান (নান্নু) পেয়েছেন ৪৬৪ ভোট।

    উল্লেখ‌্য,গতকাল দিনভর ভোটার, আইনজীবী ও রাজনৈতিক গণ‌্যমান‌্য ব‌্যক্তিদের পদচারণায় মুখরিত ছিলো গোটা আদালত প্রাঙ্গণ। নির্বাচনে সমিতির ১৪টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বীতা করেছেন ২৮ জন প্রার্থী।


    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad