Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    আজ পর্দা উঠছে বঙ্গবন্ধু কাপ টি-টোয়েন্টি|| খুলনার খবর২৪

    খুলনার খবর২৪|| বিপিএলের আদলেই আরেকটি টুর্নামেন্ট আয়োজনের উদ্যোগ নিয়েছে দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থা বিসিবি।যেখানে খেলবে না বিদেশি কোনো ক্রিকেটার। দেশের তারকা ক্রিকেটারদের নিয়েই মাঠে গড়াচ্ছে বিসিবির সেই টি-টোয়েন্টি টুর্নামেন্ট। যার নাম দেয়া হয়েছে বঙ্গবন্ধু কাপ টি-টোয়েন্টি।দেশের নতুন ও একমাত্র ক্রীড়া বিষয়ক চ্যানেল টি-স্পোর্টস খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে।

    করোনার কারণে মাঠে নেই ক্রিকেট। আন্তর্জাতিক ক্রিকেটও হচ্ছে না। ক্রিকেটারদের ফিটনেস ধরে রাখার জন্যই আয়োজন করা হয়েছে বঙ্গবন্ধু কাপ টি-টোয়েন্টি।৫টি দল প্রতিদ্বন্দ্বীতা করছে এই টুর্নামেন্টে। স্পন্সর, ফ্রাঞ্চাইজি, মিডিয়াস্বত্ব- অর্থ্যাৎ বিপিএলের সব ধরণের ফ্লেভারই রাখা হচ্ছে এই টুর্নামেন্টে। যার উদ্বোধন হবে আজ মঙ্গলবার।


    উদ্বোধনী ম্যাচেই মাঠে নামছে শক্তিশালী ঢাকা ও রাজশাহী। মুলত ঢাকা বেক্সিমকো ঢাকা নামে এই টুর্নামেন্টে পরিচিত। প্রতিপক্ষ রাজশাহীর ফ্রাঞ্চাইজি ‘মিনিস্টার গ্রুপ রাজশাহী নামে পরিচিত। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আজ দুপুর দেড়টায় শুরু হবে এই ম্যাচটি। সন্ধ্যা সাড়ে ৬টায় দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে আরেক শক্তিশালী দল জেমকন খুলনা।তাদের প্রতিপক্ষ ফরচুন বরিশাল।

    দিনের দ্বিতীয় ম্যাচের দিকেই অবশ্য নজর থাকবে সবার। কারণ, এই ম্যাচ দিয়েই আজ মাঠে ফিরছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এক বছরের নিষেধাজ্ঞা শেষ করার পর এটাই তার প্রথম মাঠে নামা।


    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad