Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    মোরেলগঞ্জে ঘুমন্ত বাবা-মায়ের কোল থেকে চুরি হওয়া শিশুর লাশ উদ্ধার ||খুলনার খবর২৪

    খুলনার খবর২৪|| বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত বাবা-মায়ের কোল থেকে চুরি হওয়া শিশুর লাশ বাড়ির পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের তিন দিন পর আজ বুধবার (১৮ নভেম্বর) ভোরে বাড়ির পুকুর থেকে ভাসমান অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করা হয়।


    নিহত শিশুটির বাবা জানান, আমার বাবা ফজরের নামাজ শেষে বাড়ি ফেরার পথে পুকুরে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ আসার আগেই মরদেহ উদ্ধার করে স্বজনেরা।


    মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী। তিনি আরও বলেন, চুরি যাওয়ার পর ওই পুকুরে তল্লাশী করে কিছু পাওয়া যায়নি।তবে এখন কি ভাবে এলো এসব বিষয়টি আমলে নিয়ে আমরা মুল রহস্য উৎঘটনের চেষ্টা করছি।


    উল্লেখ্য গত রবিবার রাতে উপজেলার গাবতলা গ্রামে সুজন-শান্তা দম্পতি তাদের মেয়ে সোহানাকে নিয়ে ঘুমাতে যান। রাত আনুমানিক দুইটার দিকে তারা জেগে দেখেন শিশু মেয়েটি বিছানায় নেই। তার বালিশটি খাটের নিচে পড়ে আছে। ঘরের দরজাগুলো খোলা।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। শিশুটি উদ্ধারে চালানো হয় অভিযান। কিন্তু কোথাও সন্ধান মেলেনি শিশুটির। সোমবার রাতে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করেন শিশুটির দাদা মো. আলী হোসেন খান। মামলায় অজ্ঞাতনামাদের আসামি করা হয়।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad