Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    খুলনা নগরীর একটি ক্লিনিক থেকে ইয়াবা ও গাঁজা উদ্ধার,আটক ২||খুলনার খবর২৪

    খুলনার খবর২৪|| খুলনা নগরীর হেলথ গার্ডেন নামে একটি ক্লিনিকের চি‌কিৎসক সুমন রায়ের কক্ষ থেকে ১ হাজার ৬৫০ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা ও ১ লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।গতকাল সোমবার (০৯ নভেম্বর) সন্ধ‌্যায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বিপরীতে হেলথ গার্ডেন ক্লিনিকে এই অভিযান চালানো হয়।এসময় আসাদুজ্জামান হিরা ও অথৈ নামে দুইজনকে আটক করা হয়েছে।আটককৃতরা সুমন রায়ের ব্যক্তিগত সহকারী।


    খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম রাসেল ইসলাম জানান, চি‌কিৎসক সুমন রায়ের কক্ষ থেকে ১ হাজার ৬৫০ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা ও ১ লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এ কারণে ওই কক্ষটি সিলগালা করে দেয়া হয়েছে। এছাড়া ২ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হবে।চিকিৎসক সুমন রায় স্বাধীনতা চিকিৎসক পরিষদের খুলনা জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) খুলনা জেলা শাখার প্রচার ও জনসংযোগ সম্পাদক এবং বিএমএ কেন্দ্রীয় কাউন্সিলর।


    চি‌কিৎসক সুমন রায় জানান, তিনি দুপুরের দিকে ডুমুরিয়া উপজেলায় নিজস্ব চেম্বারে রোগী দেখতে গিয়েছিলেন। বিকেলের দিকে হঠাৎ শোনেন তার কক্ষে অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধার করা হয়েছে। যে দুই জন আটক হয়েছে তাদের কাছেই কক্ষের চাবি ছিল। তারাই কিছু করেছে বলে দাবি করেন তিনি।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad