Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    পা বাধা কিশোর লাশের পরিচয় মিলেছে||ওর নাম নাঈম

    ছবি সংগৃহিত 
    খুলনার খবর||
    গত শুক্রবার অজ্ঞাত এক কিশোরের পা বাঁধা মরদেহ উদ্ধার করে খানজাহান আলী থানা পুলিশ।
    গতশুক্রবার দুপুরের দিকে আফিলগেট,শ্মশানঘাট এলাকায় নদিতে বালু তোলার ড্রেজারের গায়ে আটকে যাওয়া এক কিশোরের লাশ উদ্ধার করে এলাকাবাসি।লাশটির পরনে লুংগি ছিলো।এবং তার পা বাঁধা অবস্থায় ছিলো।এই সময় স্থানীয়রা খানজাহান আলী থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়।তখনও লাশটির পরিচয় পাওয়া যায়নি।

    গতকাল(শনিবার)লাশটির পরিচয় মিলেছে। সে নগরীর মীরেরডাঙ্গার এ্যাজাক্স জুট মিল শ্রমিক কলোনীর আঃ হকের নাতী আরাফাত নাঈম (১৫)। নাঈমের মা রোজিনা বেগম এবং মামা সুমন লাশের সাথে পাওয়া লুঙ্গি দেখে সনাক্ত করেন। রোজিনা বেগমের দুই সন্তানের মধ্যে নাঈম বড়।

    নাঈমের মামা সুমন জানান, আমার বোন রোজিনা বেগম বরিশালে থাকে তার ছেলে নাঈম আমাদের বাসায় থাকতো। গত বুধবার সকালে সে এ্যাজাক্স কলোনীর বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। শনিবার সকালে একটি রবি নাম্বার থেকে চুয়াডাঙ্গা জিআরপি থানার এসআই রুহুল আমিন পরিচয় দিয়ে আমার বোন রোজিনাকে বলে আপনার ছেলে চুয়াডাঙ্গা রেললাইনের পাশে অজ্ঞান অবস্থায় পড়ে আছে, তার একটি কিডনি নাই, দ্রুত তাকে যেতে বলেন। খবর শুনে আমার বোন খানজাহান আলী থানায় জিডি করতে গেলে জানতে পারেন নদী থেকে একটি লাশ উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে লাশের সাথে পাওয়া লুঙ্গি দেখে নাঈমের লাশ সনাক্ত করেন আমার বোন।
    শনিবার নাঈমের লাশ এ্যাজাক্স মসজিদের সামনে নিয়ে আসলে তার নিকটতম আত্মীয় স্বজন কান্নায় ভেঙে পরেন। এদিকে নাঈমের লাশ গতকাল শনিবার এ্যাজাক্স জুট মিল মাঠে জানাজা শেষে যোগীপোল কবরখানায় দাফন করা হয়েছে।  

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad