Header Ads

  • শিরোনাম সর্বশেষ

    ভোট কেন্দ্রে পেট্রোলবোমা ||


    খুলনার খবর : খুলনা জেলার সীমান্তবর্তী মুহাম্মদনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পেট্রলবোমা হামলার ঘটনা ঘটেছে।  শুক্রবার আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কে বা কারা এ ঘটনা ঘটায়। দুর্বৃত্তরা তিনটি বোমা নিক্ষেপ করলে একটি ফেটে বিদ্যালয়ের টিনে আগুন ধরে যায়। সঙ্গে সঙ্গে এলাকাবাসীর তৎপরতায় বালি ও পানি দিয়ে আগুন নেভানো হয়। মূলত বিদ্যালয়টি একটি ভোটকেন্দ্র। আজ রোববার বিদ্যালয়টিতে (বটিয়াঘাটা উপজেলা) ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণের কথা রয়েছে।
    ধারনা করা হচ্ছে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একদল যুবক বিদ্যালয়ের টিনসেড ভবনের ওপর পেট্রলবোমা নিক্ষেপ করে। একটি ফেটে গিয়ে টিনের চালে আগুন লেগে যায় এবং বাকি দুইটি বোমা ফেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পেট্রল থাকা পর্যন্ত আগুন জ্বলতে থাকে।ফায়ার সার্ভিসে খবর দিলে যতক্ষণে ফায়ার সার্ভিসের গাড়ি এসে পৌছায়,ততক্ষণে এলাকাবাসী আগুন নিভিয়ে ফেলে।  অবিস্ফোরিত দুটি বোমা পুলিশ নিয়ে যায়।
    নগরীর লবণচরা থানা পুলিশের ওসি মো. শফিকুল ইসলাম জানান, স্কুলের টিনে কে বা কারা দুটি বোতল ছুড়ে মারছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটা দাহ্য পদার্থ। নির্বাচনকে নিয়ে উত্তেজনা ছড়াতে এটা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

    No comments

    please do not enter any spam link in the comment box.

    click here



    Post Bottom Ad